হোম / আমাদের বিষয়ে / আমাদের সঙ্গে যুক্ত করুন
ভাগ করে নিন

আমাদের সঙ্গে যুক্ত করুন

ভারতের পরিষেবা-বঞ্চিত জনগোষ্ঠীর ক্ষমতায়নের লক্ষ্যে উৎসর্গীকৃত বহুভাষিক পোর্টাল www.vikaspedia.in/www.vikaspedia.gov.in- আপনারা আপনাদের ওয়েবসাইটে দিতে চাইলে, আমরা সেই প্রয়াসকে স্বাগত জানাই। এই প্রয়াস যারা নিতে চান, তাঁদের আমরা উৎসাহিত করছি। এই পোর্টালে, জীবনধারণের জন্য গুরুত্বপূর্ণ ৬টি বিভাগ সম্পর্কে (কৃষি, স্বাস্থ্য, সমাজ কল্যাণ, শক্তি, শিক্ষা ও ই-গভর্ন্যান্স) অনেকগুলি ভাষায় তথ্য ও পরিষেবার বিবরণ রয়েছে।

আমাদের যুক্ত হওয়ার নীতি অনুসারে (নিম্নলিখিত), আপনাদের ওয়েবসাইট থেকে'www.vikaspedia.in / www.vikaspdia.gov.in' সঙ্গে যুক্ত হওয়ার জন্য কোনও পূর্বানুমতির প্রয়োজন নেই। আমরা শুধু চাই, আপনাদের ওয়েবসাইটকে কোনও ভাবে আমাদের সঙ্গে যুক্ত করলে আমাদের জানান (‘যোগাযোগ’ বিভাগটি ব্যবহার করে), যাতে আমরা আমাদের পোর্টালের যে কোনও পরিমার্জন ও পরিবর্ধনের বিষয়ে আপনাদের অবহিত করতে পারি।

আপনাদের ওয়েবসাইটকে আমাদের পোর্টালের সঙ্গে কোনও ভাবে যুক্ত করার ক্ষেত্রে নীচের গ্রাফিক ব্যানারগুলি ব্যবহার করতে আমন্ত্রণ জানাচ্ছি। এগুলিকে খুব সুবিধাজনক ভাবে আপনাদের ওয়েবসাইটে স্থাপন করা যাবে। এই ব্যানারগুলি নিম্নোক্ত URL-গুলির সঙ্গে যুক্তও থাকতে পারবে (hyperlinked)।

  • www.vikaspedia.in
  • www.vikaspdia.gov.in

ব্যানার -- ডাউনলোডের জন্য

আপনাদের ওয়েবসাইটে ব্যবহারের জন্য নীচের যে কোনও একটি ছবি ডাউনলোড করুন। দয়া করে মনে রাখবেন, এই ব্যানারগুলির ছবি কেবলমাত্র বিকাশপিডিয়া পোর্টালকে ছড়িয়ে দেওয়া ও এর সঙ্গে যুক্ত হয়ে থাকার জন্য ব্যবহার করা যেতে পারে, এটি ব্যবহারের দ্বারা কোনও ভাবেই ভারত সরকারের কোনও বিভাগের সমর্থন বা অনুমোদন বোঝাবে না । দয়া করে প্রতিটি ব্যানারের নকশার মাপগুলি মনোযোগ দিয়ে দেখুন, যাতে ব্যানারগুলির ছবি যেমন ভাবা হয়েছে, তেমনই দৃশ্যমান হয় এবং কোনও ভাবে বিকৃত না হয়।

ব্যানার এবং নকশার মাপগুলি

Vikaspedia Banner 50X50 px

50X50 px; Color PNG

Vikaspedia Banner 100X100 px

100X100 px; Color PNG

Vikaspedia Banner 150X150 px

150X150 px; Color PNG

Vikaspedia Banner 200X200 px

200X200 px; Color PNG

Vikaspedia Banner 250X250 px

250X250 px; Color PNG

যুক্ত হওয়ার নীতি

অন্য ওয়েবসাইটের, এই পোর্টালের সঙ্গে যুক্ত হওয়া সম্পর্কে

এই পোর্টালের কোনও তথ্যের সঙ্গে যদি আপনারা সরাসরি আপনাদের ওয়েবসাইটকে যুক্ত করে দেন, তাতে আমাদের দিক থেকে কোনও বাধা নেই এবং এর জন্য কোনও পূর্বানুমতিরও প্রয়োজন নেই। আমরা শুধু চাই, আপনাদের ওয়েবসাইটকে কোনও ভাবে আমাদের সঙ্গে যুক্ত করলে আমাদের জানান (‘যোগাযোগ’ বিভাগটি ব্যবহার করে), যাতে আমরা আমাদের পোর্টালের যে কোনও পরিমার্জন ও পরিবর্ধনের বিষয়ে আপনাদের অবহিত করতে পারি। যদিও, আমরা এমন কোনও অনুমতি দিচ্ছি না যাতে, এই পোর্টালের কোনও পৃষ্ঠা আপনাদের সাইটে হবহু দেখতে পাওয়া যায়। ব্যবহারকারী যখন লিঙ্কটিতে ক্লিক করবেন, তখন তার সামনে নতুন ব্রাউজার উইন্ডো খুলে যাবে, সেখানেই তিনি তার প্রয়োজনীয় পৃষ্ঠাটি দেখতে পাবেন।

এই পোর্টাল বাদে অন্য কোনও কোনও ওয়েবসাইট/পোর্টালের সঙ্গে যুক্ত করা সম্পর্কে

আপনারা দেখবেন, এই পোর্টালের বেশ কিছু জায়গা, অন্য ওয়েবসাইট/পোর্টালের সঙ্গে যুক্ত করা আছে। এই ডিজিটাল যোগসূত্রগুলি আপনাদের সুবিধার জন্য দেওয়া হয়েছে। সি-ড্যাক এই সব যুক্ত ওয়েবসাইটগুলিতে পরিবেশিত বিষয়বস্তু এবং তার বিশ্বাসযোগ্যতা সম্পর্কে কোনও দায়িত্ব নিচ্ছে না এবং সেখানে প্রকাশিত মতামতগুলিকে সমর্থনও জানাচ্ছে না। শুধুমাত্র এই পোর্টালে কোনও ডিজিটাল যোগসূত্রের উপস্থিতি বা তার তালিকাভূক্তি, কোনও রকম সমর্থন বলে ধরে নেওয়া উচিত নয়। এই ডিজিটাল যোগসূত্রগুলি যে সর্বদা কার্যকর থাকবে, সে ব্যাপারে আমরা কোনও নিশ্চয়তা দিচ্ছি না। যুক্ত পৃষ্ঠাগুলির অস্তিত্বের ব্যাপারে আমাদের কোনও নিয়ন্ত্রণ নেই।

Back to top